× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সোনারগাঁয়ে ইয়াবাসহ নেতার ছেলে গ্রেফতার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২৪, ১৪:২৪ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইয়াবাসহ বাহাউদ্দিন রুমি নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের লাদুরচর এলাকায় তার নিজ বাড়ির সামনে থেকে তাকে ৩২ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে তাকে সোনারগাঁ থানায় হস্তান্তর করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর মজিবুর রহমান ও সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ সরকার।

চিহ্নিত মাদক ব্যবসায়ী বাহাউদ্দিন রুমি উপজেলার নোয়াগাঁ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দীন চুন্নুর ছেলে।

গ্রেফতারকৃত বাহাউদ্দীন রুমি ও তার ছোট রনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। পুলিশ ইতিপূর্বে তাদের বিভিন্ন মাদক সহ একাধিকবার গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন । কিছুদিন পর জামিনে এসে আবারও রমরমা মাদক ব্যবসা শুরু করেন। ছোট ভাই রনি কিছুদিন আগে আড়াইহাজারে মাদক সহ গ্রেফতার হয়। পরে আদালত থেকে জামিনে বের হয়ে আসে। তারা দুই ভাই এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বাহাউদ্দীন রুমির পিতা দেওয়ান উদ্দীন চুন্নু জাতীয় পার্টির নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান হওয়ায় এলাকার সাধারণ লোকজন ভয়ে মাদক ব্যবসার প্রতিবাদ করতে সাহস পায় না। সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও, বারদী, জামপুর ও সনমানন্দী ইউনিয়ন ছাড়াও পার্শ্ববর্তী আড়াইহাজার ও রূপগঞ্জে উপজেলার মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে পাইকারি ও খুচরা মূল্য ইয়াবা , ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে থাকে। 

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশের হাতে ধরা পড়ে আদালত থেকে জামিনে এসে আবারও রমরমা মাদক ব্যবসা শুরু করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.