× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জয়পুরহাটে বিএনপিপন্থী আইনজীবীদের আদালত বর্জন

জয়পুরহাট প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২৪, ১৭:০০ পিএম

গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা এবং বিচারের নামে অবিচার বন্ধের দাবিতে জয়পুরহাটে আদালত বর্জন করেছে জেলা বার অ্যাসোসিয়েশনের বিএনপিপন্থী ও সমমনা আইনজীবীরা। 

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় আদালত বর্জন করে জেলা বার অ্যাসোসিয়েশনের ভবনের সামনে অবস্থান নেন তারা।

এসময় জয়পুরহাট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি আ্যাডভোকেট ছালামত আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ্যাডভোকেট হারুনুর রশীদ হারুন, সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট নাজমুল ইসলাম জনি, জয়পুরহাট বারের সভাপতি আ্যাডভোকেট রফিকুল ইসলাম তালুকদার তরুণ,  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহনুর রহমান শাহিন, এ্যাড. নূরে আলম সিদ্দিক প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য দেন।

বক্তারা বলেন, আগামী ৭ জানুয়ারি সরকার আরও একটি নীলনকশার পাতানো ডামি নির্বাচনের পাঁয়তারা করছে। কথিত নির্বাচনকে অংশগ্রহণমূলক দেখানোর জন্য সরকারি দলের স্বতন্ত্র প্রার্থী, বিদ্রোহী প্রার্থী, অনুগত প্রার্থী প্রভৃতি হরেক রকমের প্রার্থী দাঁড় করিয়ে রাখা হয়েছে।

তারা আরও বলেন, ‘কারা ডামি হিসেবে দাঁড়িয়ে থাকবে তাও ঠিক করে দেয়া হচ্ছে। পাতানো ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে আমরা আদালত বর্জন করেছি। আমাদের এ কর্মসূচির মধ্যদিয়ে এ দেশের মানুষ গণতন্ত্র ফিরে পাবে, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে। এ সময় আদালত বর্জনের এ কর্মসূচি আগামী ৭ জানুয়ারি পর্যন্ত চলবে বলেও জানান বক্তারা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.