× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নির্বাচনোত্তর সহিংসতা

সাঘাটা উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

গাইবান্ধা প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২৪, ২০:৩১ পিএম

গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সহিংসতায়  সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর হামলা করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনি।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলার ভরতখালী বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যানের মা জহুরা খাতুন বলেন, আমার চাচাতো ভাই আজ সকালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর পেয়ে আমি ও আমার ছেলে জাহাঙ্গীর কবির আজ সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের গটিয়াতে যাই। সেখানে জানাজা শেষে আজ বিকেলে সিএনজি যোগে সাঘাটার নিজের বাড়িতে ফেরার সময় ভরতখালী বাজার মোড়ে অবস্থিত মোশাররফ হোসেন সুইট চেয়ারম্যানের অফিসের সামনে গেলে একদল দূর্বৃত্তরা তাদের পথরোধ করে। এসময় পথরোধের কারন জানতে চাইলে তারা কিছু না বলেই আমার ছেলেকে সিএনজি থেকে নামিয়ে লোহার রড, হকি স্টিকসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মারতে থাকে। এসময় আমার ছেলে গুরুতর আহত হয়ে পড়লে তাকে ফেলে রেখে যায় দূর্বত্তরা । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পঙ্গু হাসপাতালে রেফার করে হাসপাতাল কতৃপক্ষ।

তার উপরে কেন হামলা হয়েছে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তার মা আরও বলেন, আমার ছেলে গত রবিবার অনুষ্ঠিত হয়ে যাওয়া দ্বাদশ সংসদ নির্বাচনে আমার ভাতিজি ফারজানা রাব্বী বুবলীর হয়ে কাজ করার কারনেই এই হামলা হয়েছে। আমি এই হামলাকারীদের দ্রুত বিচার চাই।

এ ব্যাপারে আহত উপজেলা চেয়ারম্যানের বোন ফারিয়া রাব্বি বলেন, আমার ভাই সাঘাটা-ফুলছড়ি আসনের নৌকার প্রার্থী মাহমুদ হাসান রিপনের বিপক্ষে গিয়ে আমার চাচাতো বোন স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর পক্ষে কাজ করায় এই হামলা চালানো হয়েছে ।

গাইবান্ধা আধুনিক হাসপাতালের দায়িত্বরত জরুরি বিভাগের ডাক্তার এ ব্যাপারে বলেন, তার অবস্থা গুরুতর। শরীরের বিভিন্ন স্থানে একাধিক ফেকচার আছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পঙ্গু হাসপাতালে নেওয়ার জন্য রেফার্ড করেছি।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল ইসলাম বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ হয়নি। তবে  ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযান চলছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.