× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিখোঁজের ৫ দিন পর নাইটগার্ডের লাশ উদ্ধার

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২৪, ১৫:০৮ পিএম

সিরাজগঞ্জ শাহজাদপুরে নিখোঁজের ৫ দিন পর নির্মাণাধীন নিজ কর্মস্থল আর কে টেক্সটাইলের মধ্যে বালুর নিচে পুঁতে রাখা অবস্থায় নাইটগার্ডের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত নাইট গার্ড মো. ফেরদৌস(১৭) শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মোঃ আক্কাস আলীর ছেলে ও আর. কে টেক্সটাইলের নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলেন। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফেরদৌস গত শুক্রবার ৫ জানুয়ারী সকাল ৮ টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। তাকে অনেক জায়গায় ও আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজা খুজি করেও না পাওয়া গেয়ে গত সোমবার ৮ জানুয়ারী শাহজাদপুর থানায় একটি নিখোঁজ ডায়রী করে নিহতের পিতা। এরপর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগীতায় বুধবার(১০জানুয়ারী) সকালে নিজ কর্মস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পরই তথ্য প্রযুক্তি ও সোর্সের সহযোগীতায় আর. কে টেক্সটাইলের ভিতরে বালুর নিচে পুঁতে রাখা ফেরদৌসের লাশ উদ্ধার করা হয়। এবং কয়েটি বিষয় আমাদের সামনে এসেছে সেগুলো নিয়ে থানা পুলিশ কাজ করছে। আশা করি অতি দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে। 

তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.