× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নওগাঁয় ১৩৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২৪, ১৬:৩৮ পিএম

নওগাঁ জেলার মান্দায় কাভার্ডভ্যানের ভেতর থেকে এযাবৎ কালের সর্বোচ্চ পরিমাণ মাদক ১৩৫ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৱ্যাব-৫ ।

বুধবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৩টায় নওগাঁ জেলার মান্দা থানার ফতেপুর জয়বাংলা মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে ১৩৫ কেজি গাঁজা, ১টি কাভার্ডভ্যান, ১টি মোবাইল, ১টি সিম, গাড়ির কাগজ ১ সেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৱ্যাব।

আটক মাদক ব্যবসায়ী গোপালগঞ্জের টঙ্গীপাড়া থানার বণী গ্রামের মৃত লিয়াকত আলির ছেলে মোহাম্মদ আবদুল শুকুর (২৮)।  

ঘটনা বিবরণে ৱ্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৱ্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, মাদকের বড় চালান নিয়ে একটি কাভার্ড ভ্যান যোগে কুমিল্লা হতে রাজশাহীর দিকে যাচ্ছে। উত্তর সংবাদ পেয়ে র‍্যাবের গোয়েন্দা দল রাজশাহীর আম চত্বরে অবস্থান নেয় এবং কাভার্ড ভ্যানটিকে অনুসরণ করতে থাকে। পরবর্তীতে নওগাঁ জেলার, মান্দা থানাধীন ,ফতেপুর জয়বাংলা মোর, রাজশাহী টু নওগাঁ দামি মহা সড়কের উপর ৱ্যাব-৫ এর টিম চেকপোস্ট পরিচালনা করে। চেকপোস্ট পরিচালনাকালে উক্ত ঘটনাস্থলে রাজশাহী থেকে নওগাঁ গামী মহাসড়কের ওপর টাটা কাভার্ড ভ্যান (যাহার রেজিস্ট্রি নং -ঢাকা মেট্রো ট-১৮-৫০১৯) আসলে থামানোর সংকেত দিলে ৱ্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন মাদক ব্যবসায়ী (উক্ত কাভার্ড ভ্যানচালক ও হেলপার) কৌশলে দ্রুত পালানোর চেষ্টা কালে ৱ্যাবের টিম কাভার্ড ভ্যান চালককে আটক করে ।

আটকৃত ব্যক্তিকে জিজ্ঞাসা করে জানতে পারে, আটককৃত ট্রাকের ভিতরে থাকা সাদা প্লাস্টিকের বস্তার ভেতরে অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে। পরবর্তীতে এক নম্বর আটকৃত ব্যক্তি কর্তিক চালিত কাভার্ড ভ্যানের ভিতরে মালামাল রাখার স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে।  আটকৃত ব্যক্তি ও পলাতক অজ্ঞাতনামা ব্যক্তি পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য অবৈধ ভাবে সংগ্রহ করে রাজশাহী ও নওগাঁ জেলা বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

এ ঘটনায় নওগাঁ জেলার মান্দা থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.