× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধুর সমাধিতে কৃষি ব্যাংকের চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২৪, ১৬:৫১ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ২য় মেয়াদে পুনঃনিয়োগপ্রাপ্ত বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান, কৃষি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মো. নাসিরুজ্জামান।  

গতকাল মঙ্গলবার টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ’৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 

এসময় বিকেবি বরিশাল বিভাগীয় মহাব্যবস্থাপক গোলাম মাহাবুব, ফরিদপুর জেলার মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আব্দুর রশিদ মোল্যা, গোপালগঞ্জ জেলার মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ মমিনুল ইসলাম, বাংলাদেশ কৃষি ব্যাংক অফিসার্স ঐক্য পরিষদের সভাপতি মো. আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম সহ কমিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও বিকেবি গোপালগঞ্জ মুখ্য অঞ্চলের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। 

শ্রদ্ধা নিবেদনের পর পুনঃনিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান মো. নাসিরুজ্জামান সাংবাদিকদের জানান, বাংলাদেশ কৃষি ব্যাংক দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার ব্যাপারে বদ্ধপরিকর। পিতা মুজিবের আদর্শ নিয়ে ব্যাংকের সকল কর্মকর্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে কার্যকর ভূমিকা রাখবে। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে কাজ করে যাচ্ছেন আমরা কৃষি ব্যাংকের সকল কর্মকর্তা- কর্মচারীবৃন্দসহ দেশের সকলেই উন্নয়নের লক্ষ্যে একযোগে কাজ করে যাবো। আমরা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে কাজ করবো। দ্বাদশ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে ভোটদিয়ে বিশাল ব্যবধানে বিজয়ী করেছে। বঙ্গবন্ধুকন্যা সততা ও ন্যায়ের পক্ষে বদ্ধপরিকর বিধায় আজ এ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো সরকার গঠন করতে চলেছেন। বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান ও সকলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.