× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একরামুল করিম চৌধুরীকে মন্ত্রী হিসেবে চায় নোয়াখালীবাসী

মো. এনায়েত হোসেন, নোয়াখালী

১০ জানুয়ারি ২০২৪, ২০:১৭ পিএম

বৃহত্তর নোয়াখালীবাসীর প্রাণের দাবি একটাই নোয়াখালী-৪ আসনের (সদর ও সুর্বণচর উপজেলা) নৌকার বিপুল ভোটে জয়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে মন্ত্রী হিসেবে দেখতে চায়।

দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের নৌকার প্রতীক নিয়ে ১ লাখ ২৮ হাজার ৭৬৪ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী শিহাব উদ্দিন শাহীনকে বিপুল ভোটে হারিয়ে জয়লাভ করেন। এ আসনে স্বতন্ত্র প্রার্থী শিহাব উদ্দিন শাহীন তিনি ৪৭ হাজার ৫৭৩ ভোট পান।

পৌর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান বলেন, আমরা আজ গর্ভিত এ রকম এক মানুষ ও দেশ গড়ার কারিগরকে পেয়ে এবং আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী করতে পেরে। তিনি নোয়াখালী মাটি ও মানুষের বন্ধু এবং তিনি জনগণের মন কেড়ে নিয়েছে তার মন থেকে এলাকার জনগণকে ভালোবেসে। এছাড়া এলাকার বিভিন্ন উন্নয়ন মূলককাজ করে। তিনি আমাদের রাজনৈতিক গুরু আমাদের অভিভাবক। নোয়াখালীর মানুষের প্রিয় বন্ধু। এছাড়া তিনি সব সময় নিজ এলাকাকে নিয়ে ভাবেন। কিভাবে নোয়াখালীকে আরও উন্নয়ন কাজ করে একটা স্মার্ট শহর গড়া যায়। 

তারা আরো বলেন, নোয়াখালীতে আওয়ামী লীগের ঘাঁটি তৈরি করেন এই জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। নোয়াখালীর মাটিতে আর কেউ আওয়ামী লীগের জন্য এবং এলাকার লোকের জন্য এত শ্রম দেননি। তাই আমাদের সকলের প্রাণের দাবি জননেতা একরামুল করিম চৌধুরী এমপিকে ভালো একটা মন্ত্রী পদে দেওয়া হোক।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর বিভিন্ন ইউনিয়নের স্থানীয় লোকজনের সাথে কথা হলে তারা জানান, আমরা সুখে-দুঃখে, বিপদ-আপদে এলাকার উন্নয়নমূলক কাজে যাকে পাই তাকেতো আমরা নোয়াখালীবাসী মন্ত্রী চাই। যদি একরামুল করিম চৌধুরী মন্ত্রী হয় তাহলে নোয়াখালী হবে বাংলাদেশের অন্যান্য জেলার মধ্যে একটা স্মার্ট জেলা শহর।

এদিকে নোয়াখালী -৪ আসন সদর ও সুর্বণচর উপজেলার নৌকার মনোনয়ন পেয়ে বিপুল ভোটে জয়লাভ করায় একরামুল করিম চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানান। 

তিনি বিপুল ভোটে জয়লাভ করার পর জনগণকে বলেন, ‘আমাকে এবং নৌকাকে যারা ভালোবেসে ভোট দিয়ে দেশের উন্নয়ন করার সুযোগ করে দিয়েছেন। তাই এলাকাবাসীকে প্রাণঢালা অভিনন্দন জানাই। আপনারা আমাকে দেশ গড়ার জন্য যে আমানত দিয়েছেন সেই আমানত আমি যেন রক্ষা করতে পারি। এলাকায় উন্নয়নমূলক কাজ করতে পারি এই দোয়া চাই।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.