× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে তেলবাহী লরিতে আগুন, দগ্ধ ৫

সিলেট প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১২:০০ পিএম

সিলেটে সিএনজি ফিলিং স্টেশনে তেলবাহী লরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় পাশে নর্দমার সংস্কারকাজ করতে থাকা ৫ জন দগ্ধ হয়েছেন। 

রোববার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে নগরের পাঠানটুলা এলাকার নর্থ-ইস্ট সিএনজি রিফুয়েলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, সিলেট নগরের ঘাসিটুলা এলাকার মো. মমতাজ মিয়া (৩৫), মো. লিটন মিয়া (২৫), মো. আলম মিয়া (২৩), মো. মতিন মিয়া (৬০) ও বেতেরবাজার এলাকার সুভাষ দাস (৫৫)। তাদের শরীরের ৩০ থেকে ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, নগরীর পাঠানটুলা এলাকার নর্থ-ইস্ট সিএনজি রিফুয়েলিং স্টেশনের পাশে সিলেট সিটি কর্পোরেশনের নর্দমার সংস্কারের কাজ চলছে। বিকেল সাড়ে চারটার দিকে স্টেশনে তেলবাহী একটি গাড়ি আনলোড করা হচ্ছিল। এ সময় নর্দমার সংস্কারকাজে থাকা শ্রমিকেরা রড কাটছিলেন। আনলোড করার একপর্যায়ে আগুনের একটি ফুলকি গিয়ে তেলবাহী লরির নিচে গিয়ে পড়ে। তখন তেলবাহী লরির পেছনের চাকাসহ পাইপে আগুন লেগে যায়। এ সময় লরির পাশে থাকা নর্দমার কাজ করা শ্রমিকেরা দগ্ধ হন। এতে আশপাশের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং তারা ছোটাছুটি শুরু করেন। একপর্যায়ে তেলবাহী লরির চালক গাড়িটি চালিয়ে পাম্পের বাইরে নিয়ে যান। এ সময় স্থানীয় ও আশপাশের মানুষ এগিয়ে গিয়ে পানি ও বালু দিয়ে আগুন নেভাতে সক্ষম হন। খবর পেয়ে সিলেট ফায়ার সার্ভিসের একটি ইউনিটও ঘটনাস্থলে পৌঁছায়।

সিলেট তালতলা স্টেশনের কন্ট্রোল রুমে দায়িত্বরত ফায়ার ফাইটার বলেন, খবর পাওয়ামাত্র আমাদের একটি ইউনিট সেখানে যায়। তবে আমাদের কর্মীরা যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান, ডা. এম এ মান্নান জানান, তাদের শরীরের ৩০ থেকে ৪০ শতাংশ পুড়ে গেছে। পাঁচজনের মধ্যে একজনের শ্বাসনালি পুড়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, এখনো চিকিৎসা চলছে, তবে প্রয়োজন পড়লে তাদের আইসিইউ-তে স্থানান্তর করা হতে পারে। অবস্থা খারাপ হলে প্রয়োজনে তাদেরকে ঢাকাতেও স্থানান্তর করা হতে পারে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.