× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রধানমন্ত্রী আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় বিজয় অর্জন করেছি: শাহজাহান ওমর

ঝালকাঠি প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১৫:২৭ পিএম

ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভাই হিসেবে গ্রহণ করায়, আমি তার দল থেকে নির্বাচন করেছি এবং নির্বাচনে বিজয় অর্জন করেছি। আমি কাঠালিয়া রাজাপুরকে ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। আমি কোন ভাগাভাগির মধ্যে নাই। এ অঞ্চল আমার পরিচিত। আমি সবাইকে চিনি এবং জানি। 

সোমবার দুপুরে ঝালকাঠি কাঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রথমে সকাল ১১টায় উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে দুপুর সাড়ে এগার টায় আলোচনা সভায় অংশ নেন। এতে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ফুল দিয়ে তাকে বরন করেন। 

সভায় সভাপতিত্ব করেন কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নেছার উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন সরকার, এছাড়ার সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি-কর্মকর্তা কমচারীদের সাথে ও উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.