× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি কায়সার হাসনাতকে গণসংবর্ধনা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১৬:০১ পিএম

নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত দুইবারের এমপিকে পরাজিত করে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় স্বরণকালের সেরা আয়োজনের মধ্যদিয়ে গণসংবর্ধনা দিয়েছেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠন।

সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের শিল্পাঞ্চল মেঘনা শিল্পনগর স্কুল মাঠে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সৌজন্যে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ফুলের শুভেচ্ছায় সিক্ত হন আব্দুল্লাহ আল কায়সার।

এ সময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ্জামান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজা,মোশাররফ মেম্বার প্রমুখ।

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের আপনাদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আমার ছোট ভাই,আমাদের সৌভাগ্য এমন একটা ভাই পেয়েছি। আমি মাসুমকে সাথে নিয়েই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করি। বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়ন করে স্মার্ট সোনারগাঁ গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা,অবকাঠামো উন্নয়ন করা। সেজন্য আমার সাথে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব এবং সোনারগাঁয়ে সর্ব সাধারনের উন্নয়ন লক্ষে কাজ করা ও সোনারগাঁও কে মাদক মুক্ত করা আমার সাথে আপনাদেরও দায়িত্ব।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.