× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চিকিৎসকদের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখানে মানববন্ধন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১৭:৪০ পিএম

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকদের উপর দুর্বৃত্তদের ন্যাক্কারজনক হামলা ও সরকারি সম্পদ বিনষ্টের প্রতিবাদে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা মৌন প্রতিবাদ ও মানববন্ধন করেছেন।

সোমবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডা. আঞ্জুমান আরার সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. এ কে এম তাইফুল হক, জুনিয়র কনসালটেন্ট  ডা. রোক্সানা, মেডিকেল অফিসার ডা. সৈয়দা হলি, ডা. মারুফ, ডা. মিলিসহ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আফসানা,কাজল হালদার,নূরুন্নাহার,এসএ সিএম বর্না, আবু সাঈদসহ অন্য কর্মচারীরা। 

চিকিৎসকদের দাবি, গত ১৯ জানুয়ারি দিবাগত রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্বৃত্তরা  ন্যাক্কারজনক ভাবে হামলা চালায় চিকিৎসকদের উপর পাশাপাশি তারা সরকারি সম্পদ বিনষ্ট করে। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও ইউএইচএফপিও ফোরামের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ডা. ডা. আঞ্জুমান আরার দাবি করে বলেন, দুর্বৃত্তদের দ্বারা সংঘটিত নারকীয় ওই তান্ডব ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও দেশের সকল সরকারি হাসপাতালে স্থায়ী নিরাপত্তা ব্যবস্থার দাবিতে আজকে আমাদের এ মানববন্ধন। চিকিৎসকদের কর্মস্থল হোক নিরাপদ ও স্বাস্থ্য সুরক্ষার জন্য আইন বাস্তবায়ন করা হোক।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.