× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, মা-মেয়েসহ নিহত ৩

ময়মনসিংহ ব্যুরো

২২ জানুয়ারি ২০২৪, ১৭:৪৭ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় সড়কে কালভার্ট তৈরির কাজ চলাকালীন অটোরিকশা মূলসড়কে উঠায় সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক ধাক্কা দিলে অটোরিকশার যাত্রী মা ও মেয়েসহ তিন জনের মৃত্যু হয়েছে। এসময় দুই জন আহত হলে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। 

সোমবার (২২ জানুয়ারি) বেলা ২টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার ভাবকীর মোড় চেরুমন্ডল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন মুক্তাগাছার বিনোদবাড়ী মানকোন গ্রামের মাওলানা নজরুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০) ও তার তিন বছরের মেয়ে আদিবা খাতুন ও মুক্তাগাছা উপজেলার ঘোরষাইল গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক মৃনাল চন্দ্র দাস (৬৫)।  

পুলিশ ও স্থানীয়রা জানান, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার ভাবকীর মোড় চেরুমন্ডল এলাকায় কালভার্ট তৈরির কাজ চলছে। যে কারণে রাস্তার একপাশ দিয়ে গাড়ি চলাচল করছে। অটোরিকশাটি মুক্তাগাছার দিকে আসার জন্য রাস্তার একপাশে উঠার সময় টাঙ্গাইলগামী ট্রাক সেটিতে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে মা ও মেয়েসহ তিন জনের মৃত্যু হয়। আহত হয় আরও দুই জন। পরে আহত দুই জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। 

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.