× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিরোধী দলের এখনও আনুষ্ঠানিক চিঠি পাইনি: জিএম কাদের

রংপুর ব‌্যরো

২২ জানুয়ারি ২০২৪, ১৮:১২ পিএম

দ্বাদশ জাতীয় সংসদে বিরোধী দল হচ্ছে জাতীয় পার্টি, আওয়ামী লীগ সাধারণ সম্পাক ওবায়দুল কাদেরের এই মন্তব্যকে ‘স্বাভাবিক’ বলে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে চিঠি পাইনি। তবে জাতীয় পার্টি কার্যকর বিরোধী দলের ভূমিকা পালন করবে। সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসুক আর নাই আসুক।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৩টায় রংপুর নগরীর পৈত্রিক নিবাস স্কাইভিউতে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি।

জিএম কাদের আরো বলেন, দেশের সার্বিক পরিস্থিতি ভাল না। দ্রব্যমূল্যের অস্বাভ‌বিক বৃ‌দ্ধি‌তে মানুষের কষ্ট বাড়ছে। সেই সাথে মানুষের চাকরীর সুযোগ কমে যাচ্ছে। দেশের মানুষের অবস্থা ভাল না। এতে মানুষের ক্ষোভ বাড়ছে। এর থেকে উত্তোরণ হওয়া দরকার। যত তাড়াতাড়ি উত্তোরণ হবে ততই মঙ্গল।

তিনি আরো বলেন, এই নির্বাচনের মাধ্যমে রাজনৈতিক স্থিতিশীলতা আসবে কিনা তা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারি নাই। তবে সামনের দিকে এই সরকারের চ্যালেঞ্জ হলো দ্রব্যমুলের দাম কমানো, রাজনৈতিক স্থিতিশীলতা। রাজনৈতিক স্থিতিশীলতা আসলে অনেকখানি চ্যালেঞ্জ কমে আসবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পর্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.