× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে পাঠদান স্থগিত রেখে শিক্ষকদের বর্ষপূতি পালন

মাদারীপুর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১৮:৫১ পিএম

মাদারীপুরে প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান স্থগিত রেখে ২০২৩ ব্যাচের সহকারী শিক্ষকদের বর্ষপূর্তী পুনর্মিলনী অনুষ্ঠান করার অভিযোগ উঠেছে। এতে ক্ষুব্ধ অভিবাকরা। 

সোমবার (২২ জানুয়ারি) সকালে সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আছমত আলী খান অডিটরিয়ামে এ অনুষ্ঠান করা হয়। 

এতে ব্যাহত হয় পাঠদান। তবে শিক্ষকদের দাবী, মানোন্নয়নে নব নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা। এটা বর্ষপূর্তি অনুষ্ঠান নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, শিক্ষকরা গান পরিবেশন করছেন। আনন্দ উল্লাস করছেন। নবনিযুক্ত ৯০ জন শিক্ষকসহ উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার পাল, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. হেমায়েত হোসেনসহ অন্যদের।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার পাল বলেন, সদর উপজেলা শিক্ষা অফিসের অনুমতি নিয়ে নবনিযুক্ত সহকারী শিক্ষকরা এই আয়োজন করেছেন। এটা পূর্বের আয়োজন। আজ থেকে বিদ্যালয়ে পাঠদান হঠাৎ করে স্থগিত করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো.আল মামুন বলেন, পাঠদান বন্ধ রেখে এমনটি করার সুযোগ নেই। আমি বিষয়টি আপনাদের মাধ্যমে জানলাম এবং উপজেলা পরিষদের অডিটরিয়াম আমাদের কাছ থেকে ব্যবহারের অনুমতিও নেয়নি।

উল্লেখ্য, জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জানা যায়, ২০২৩ সালের জানুয়ারী মাসে সদর উপজেলায় সহকারী শিক্ষক পদে ১২৮ জন এবং জেলায় মোট নিয়োগ দেওয়া হয়েছে ৪২০ জন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.