× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাঘাইহাটে বিজিবির শীতবস্ত্র বিতরণ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১৯:১৯ পিএম

খাগড়াছড়ি সেক্টরের বাঘাইহাট ৫৪ বিজিবি ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) কর্তৃক এক শতাধিক শীতার্ত পরিবারের মাঝে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ।

সোমবার (২২ জানুয়ারি) সকালে বাঘাইছড়ি উপজেলার  ৫৪ বিজিবি সদর দপ্তরে আয়োজিত শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট বিজিবির অধিনায়ক অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আসাদুজ্জামান, পিএসসি। 

লেঃ কর্নেল মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ‘আপনারা জানেন বিজিবি যেকোনা ক্রাইস মোমেন্টে জনগণের জন্য কাজ করে থাকে। প্রতিবারের মতো এবারও আমরা জনগণের পাশে দাঁড়িয়েছি। 

যাদের শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই তাদের আমরা শীতবস্ত্র বিতরণ করছি। এবং বিজিবির পক্ষ থেকে সারা বাংলাদেশে আমরা এই কার্যক্রমটি অব্যাহত রেখেছি।’

এসময় ৫৪ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপ অধিনায়ক মেজর মোঃ নাজমুল হাসান, এমসি, সহকারী পরিচালক মোহাম্মদ মোজাম্মেল হক ভূইয়া সহ জুনিয়র কর্মকতা ও অন্যান্য পদবীর সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এতে বাঘাইছড়ি উপজেলার হাগালাছাড়া, মুসলিমপাড়া, ১০ নং বাঘাইহাট, হাজাছড়া এবং বামে-বাইবাছড়া এলাকার শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র  বিতরণ করা হয়। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.