× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাবনায় ১৩ চোরাই মোটরসাইকেলসহ আটক ২

পাবনা প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৪, ১৯:২০ পিএম

পাবনা পৌর সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ১৩টি চোরাই মোটরসাইকেল।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে পাবনা সদর থানা পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে রোববার (২১ জানুয়ারি) রাতে তাদের আটক করা হয়।

আটকৃকতরা হলেন, পাবনা পৌর সদরের দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার রব্বেল আলীর ছেলে নয়ন হোসেন (২৬) ও একই এলাকার বাবু খানের ছেলে সাব্বির হোসেন (২৩)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, চোরাই মোটরসাইকেল বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে শহরের কাচারীপাড়া এলাকা থেকে প্রথমে নয়ন হোসেনকে আটক ও তার কাছ থেকে ৮টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

পরে তার দেয়া তথ্য মতে দক্ষিণ রামচন্দ্রপুর এলাকা থেকে সাব্বিরকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়া রাধানগর ঈদগাহ এলাকার ইজাজ প্রামানিকের ছেলে পলাতক সাদ্দাম হোসেনের বাড়ি থেকে আরেকটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

ওসি রওশন আরো জানান, আটককৃতরা সংঘবদ্ধ পেশাদার চোর। তারা পাবনা সহ আশপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি বিভিন্ন স্থানে কেনাবেচা করে। তারা আন্ত:জেলা চোরচক্রের সক্রিয় সদস্য। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.