× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জনগণ নির্বাচনের মাধ্যমে বিএনপির আন্দোলনের জবাব দিয়েছে: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২৪, ১৫:৫৮ পিএম । আপডেটঃ ২৫ জানুয়ারি ২০২৪, ১৬:০৩ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, আন্দোলনের নামে বিএনপি শুরু করেছে, এই রাজনীতি বিশ্বের কোথাও নাই। যা সৃষ্টি করেছে বিএনপি জামাত। এই অরাজনীতি যে শুরু করেছে তার জবাব বাংলাদেশের জনগণ নির্বাচনের মধ্যে দিয়ে দিয়েছে।

বৃহস্পতিবার (2৫ জানুয়ারি) দুপুরে মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭৬তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় তোমরা নিয়োজিত থাকো তাহলে মাদক, জঙ্গী নানা অপকর্মের হাত থেকে রক্ষা পাবে। তোমরা যদি মুক্তিযুদ্ধের চেতনা কে ধারণ করো তাহলে এই বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিশ্বের মধ্যে এক বিষ্ময় সৃষ্টি হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সহ আমরা যারা এই বিদ্যালয়ে পড়াশুনা করে প্রতিষ্ঠিত হয়েছি, তোমাদেরও সেই চ্যালেঞ্জ নিয়ে নিজেদের প্রতিষ্ঠিত হতে হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক উপ সচিব মো. নজরুল ইসলাম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সিভিল সার্জন ডা. মুনীর আহমদ খান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাবিবুল্লাহ খান, জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, অভিভাবকসহ অন্যরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.