× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে আবারো শ্রেষ্ঠ এএসআই চুনারুঘাট থানার মনির

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২৪, ১৬:৫০ পিএম

হবিগঞ্জের চুনারুঘাট থানার সহকারী উপপরিদর্শক এএসআই মনির হোসাইন তালুকদার অভিন্ন মানদণ্ডের আলোকে বিভাগে দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।  

বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমানের কাছ থেকে শ্রেষ্ঠত্ব সম্মাননা স্মারক গ্রহন করেন এএসআই মনির হোসাইন। এর আগে বুধবার ডিআইজি কার্যালয়ের কনফারেন্স হলরুমে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম এর সভাপতিত্বে ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।  

এতে ২০২৩ সালের অক্টোবর  হতে ডিসেম্বর পর্যন্ত। ত্রি-মাসিক চুনারুঘাট থানায়  সর্বোচ্চ ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় অভিন্ন মানদণ্ডের আলোকে শ্রেষ্ঠত্ব অর্জনকারী এএসআই হিসেবে মনির হোসাইনের নাম ঘোষণা করা হয়। পরে তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম সম্মানপত্র ও নগদ অর্থ এএসআই মোঃ মনির হোসাইন তালুকদার এর হাতে তুলে দেন। 

এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মো: আক্তার হোসেন সহ বিভিন্ন পর্যায়ের পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ। 

থানার সুত্রে জানা গেছে, উপপরিদর্শক এএসআই মনির হোসাইন তালুকদার  চুনারুঘাট থানায় যোগাদানের ১১ মাসের মধ্যে ৪ বার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ও এ নিয়ে ২ বার সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হিসেবে মনোনীত হন। 

এ বিষয়ে উপপরিদর্শক এএসআই মনির হোসাইন জেলার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে তার কর্ম জীবনের আরো সাফল্যের জন্য সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। এ সফলতা তার মায়ের দোয়া, স্ত্রীর সহযোগিতা, উর্ধ্বতন পুলিশ কর্মকতাদের সঠিক ও যথার্থ দিক নির্দেশনা এবং সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় সম্ভব হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.