× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামু উপজেলা নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাদ্দাম

কক্সবাজার প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২৪, ১২:৫৩ পিএম

আসন্ন রামু উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন। শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ১০টা ২০ মিনিটে তার ফেইসবুক অ্যাকাউন্টে থেকে স্ট্যাটাসের মাধ্যমে ঘোষণাটি দিয়েছেন তিনি।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আমার প্রিয় কক্সবাজারবাসী আসসালামু আলাইকুম। বৃহৎ পরিসরে মানুষের খাদেম হিসেবে নিজেকে প্রস্তুত করার জন্য সর্বসাধারণের সহযোগিতা চাই। আমার প্রিয় রামুবাসী আগামী উপজেলা নির্বাচনের মাধ্যমে আপনাদের খাদেম হিসেবে আমাকে নিযুক্ত করার সুযোগ প্রত্যাশা করছি।’

এসএম সাদ্দাম হোসেন রামুর জোয়ারিয়ানালা এইচ এম সাঁচি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং রামু সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষা শেষ করে চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে পড়াশুনা শেষ করেন। 

সাদ্দাম ছাত্রলীগের জেলা সভাপতি মনোনীত হওয়ার পূর্বে আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। 

বিশেষ করে, করোনাকালীন সময়ে সামাজিক, মানবিক এবং বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডের মধ্য দিয়ে রামু উপজেলার ১১ ইউনিয়নে চষে বেরিয়ে জনপ্রিয় হয়ে উঠেন।

প্রসঙ্গত, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা থাকছে না। গত ২২ জানুয়ারি সোমবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.