× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাচ্চার খাবার নিয়ে আর ফেরা হলো না মায়ের

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২৪, ১৬:৫৬ পিএম

বাচ্চার খাবার কিনে ফেরার পথে এক্সকাভেটর (গ্রেডার) মেশিনের চাকার নিচে চাপা পড়ে মালা (৪০) নামের এক গৃহবধূর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। ঐ একই গাড়ির ধাক্কায় শারমিন নামের এক গৃহবধূ আহত হয়েছে। আহত শারমিন (২০)কে উদ্ধার নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

নিহত গৃহবধূ মালা নওগাঁর সদর উপজেলার সুলতানপুর গ্রামের স্বপনের স্ত্রী সে কাজের সুবাধে বদলগাছী উপজেলার পিন্ডিরা গ্রাম এলাকার মহিলা কলেজের পাশে ভাড়া থাকতো। আহত শারমিন বদলগাছী সদর ইউনিয়নের জিধিরপুর গ্রামের মিলটনের স্ত্রী। 

শনিবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁর বদলগাছী উপজেলার চৌরাস্তার মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মাতাজি থেকে আসা এক্সকাভেটর(গ্রেডার) মেশিনটি নওগাঁর অভিমুখে নিয়ে যাবার সময় বদলগাছী উপজেলার চৌরাস্তার মোড়ে এসে মেশিনটি বন্ধ হয়ে যায়। পরে মেশিনটি চালু করার জন্য  ট্রাকের সাহায্যে ধাক্কা দিলে এক্সকাভেটর(গ্রেডার)মেশিনের ব্রেকের বেল্ট ছিড়ে গিয়ে  খাবার নিয়ে বাসায় আসতে থাকা মালা উপর মেশিনটি উঠে যায় ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবং মেশিনের ধাক্কায় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা শারমিন নামের আরেক মহিলা গুরুতর আহত হয়। আহত শারমিনকে বাজারের লোকজন উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন। দুর্ঘটনার খবরটি ছড়িয়ে পড়লে বদলগাছী থানা পুলিশ এবং ফাঁয়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসেন এবং পরিস্থিতি শান্ত করেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, নিহত গৃহবধূ খাবার নিয়ে মহিলা কলেজের দিকে হেঁটে যাচ্ছিলো। পিছন থেকে এক্সকাভেটর(গ্রেডার) গাড়িটি এসে মালার উপর তুলে দিলে ঘটনাস্থলে মালার মৃত্যু হয়। এবং ঐ গাড়িটির চাপায় অপর একজন মহিলা আহত হয়েছে।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, নিহত মালার দুটি ছোট বাচ্চা আছে। সে বদলগাছীতে আলগা চুলের কাজ করে এবং মালার স্বামী স্বপন কাঠমিস্ত্রীর কাজ করেন। মালা বাচ্চার খাবার নেওয়ার জন্য বাজারে গিয়েছিলো।

এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান বলেন, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশটিকে তাঁর পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। ঘাতক গাড়িটিকে জব্দ করা হয়েছে।  এখনো পর্যন্ত এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। নিহত ও আহতর পরিবারের টিকট থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.