× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুরগির বাচ্চা পরিবেশ নষ্ট করছে অভিযোগে যুবক খুন, গ্রেপ্তার ২

সিলেট ব্যুরো

২৭ জানুয়ারি ২০২৪, ১৭:১৭ পিএম

মুরগির বাচ্চা প্রতিবেশীর বাড়ির পরিবেশ নষ্ট করছে এমন অভিযোগের জেরে দিলোয়ার হোসেন (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার আমতৈল সাদীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতৈল সাদীপাড়া গ্রামের বাসিন্দা দিলোয়ার হোসেন ও শামসুন নাহারের বাড়ি পাশাপাশি। শামসুন নাহারের পালন করা দুটি মুরগির বাচ্চা প্রতিবেশী দিলোয়ারের বাড়িতে যায়। এতে ওই বাড়ির পরিবেশ নষ্ট হয় বলে দিলোয়ারের পরিবারের অভিযোগ। এ নিয়ে আগেও তাদের বাগ্বিতণ্ডা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শামসুন নাহার মুরগির বাচ্চাগুলো খুঁজে না পেয়ে অভিযোগ করেন, দিলোয়ারের পরিবারের সদস্যরা বাচ্চাগুলো চুরি করেছেন। এ নিয়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শামসুন নাহার ও তার পরিবারের সদস্যরা দিলোয়ারের পরিবারের সদস্যদের ওপর হামলা করেন। এ সময় ছুরিকাহত হন দিলোয়ার। পরে রাত পৌনে ১১টার দিকে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দিলোয়ারকে মৃত ঘোষণা করেন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী সংবাদ সারাবেলাকে বলেন, মুরগির বাচ্চা ঘরের পরিবেশ নষ্ট করছে, এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে দিলোয়ারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তি বড় ভাই থানায় অভিযোগ দিয়েছেন তার প্রেক্ষিতে শামসুন নাহার ও তার বাবাকে গ্রেপ্তার করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.