× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সোনারগাঁয়ে এমপি কায়সার হাসনাতকে গণসংবর্ধনা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২৪, ১৮:৪২ পিএম

নারায়ণগঞ্জে -৩ (সোনারগাঁও) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা দিয়েছেন মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

শনিবার উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের এইচ জি জি এস স্মৃতি বিদ্যালয়ের স্কুল মাঠে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু'র উদ্যোগে ও মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সৌজন্যে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ফুলের শুভেচ্ছায় সিক্ত হন আব্দুল্লাহ আল কায়সার।

এ সময় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু'র সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল জামান এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জি, মাসুদুর রহমান মাসুম,মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ। 

এসময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্যসহ ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের সব নেতাকর্মীদের সাথে নিয়েই অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করতে হবে কারন তারা অনেক ত্যাগ শিকার করেছেন।সোনারগাঁকে উন্নয়ন করে স্মার্ট  সোনারগাঁ গড়ে তুলবো।তিনি আরো বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন। সোনারগাঁও কে সর্ব সাধারনের উন্নয়ন লক্ষে কাজ করা, মাদক মুক্ত করা আমার সাথে আপনাদেরও দায়িত্ব।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.