× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল

রংপুর ব‌্যু‌রো

২৭ জানুয়ারি ২০২৪, ১৮:৪৯ পিএম

রংপু‌রে বেগম খালেদা জিয়ার মু‌ক্তি,সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিল,দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতিসহ গ্রেফতারকৃত বন্দিদের মুক্তির ১ দফা দাবিতে বিএন‌পির কালোপতাকা মিছিল অনুষ্ঠিত।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর গ্রান্ডহোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে কালোপতাকা মিছিল বের বিএন‌পি। মিছিলটি ছালেকপেট্রোল পাম্প হয়ে ওয়াল্টন মোড় থেকে প্রেসক্লাব চত্বর হয়ে জাহাজকোম্পানীর মোড়ের দিকে যেতে চাইলে পুলিশ সেখানে বাধা দেয়। পরে প্রেসক্লাব চত্বর থেকে কালোপতাকার মিছিল নিয়ে দলীয় কার্যালয় এসে শেষ হয়। এসময় মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুস সালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা অবিলম্বে ৭ জানুয়ারির নির্বাচন বাতিল করে জাতিসংঘের মাধ্যমে নতুন করে নির্বাচনের ঘোষণা এবং গ্রেফতারকৃতদের নেতাকর্মীদের শর্তহীনভাবে মুক্তি দেয়ার আহবান জানান। 

কালোপতাকা মিছিলে উপস্থিত ছিলেন রংপুর মহানগর ও জেলা বিএনপির বিভিন্ন থানা ওয়ার্ড পর্যায়ের এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দীর্ঘদিন তালাবন্ধ থাকার পর সম্প্রতি দলীয় কার্যালয় খুলে বিএনপি এবং দীর্ঘদিন পর রংপুরের রাজপথে কোনরকম বাধা ছাড়াই নগরীতে কালোপতাকা মিছিল করলো তারা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.