× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সংবর্ধনার জোয়ারে ভাসছেন এমপি মহিউদ্দিন আহম্মেদ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২৪, ১৯:০৭ পিএম

গণসংবর্ধনার জোয়ারে ভাসছেন মুন্সীগঞ্জ -১ আসনের নৌকার প্রথমবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ মহিউদ্দিন আহম্মেদ। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ -১ আসনে প্রার্থীর সংখ্যা নয়জন হলেও বিপুল ভোটের ব্যবধানে আলহাজ মহিউদ্দিন আহম্মেদ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রথমবারের মতো জয়লাভ করেন।

সিরাজদিখান ও শ্রীনগর উপজেলায় মহিউদ্দিন আহম্মেদ নৌকা প্রতীকে পান ৯৫ হাজার ৮৬০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবির ট্রাক প্রতীকে পান ৬১ হাজার ৫৪০ ভোট।

আজ শনিবার সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিকাল ৪টায় সিরাদিখান উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন মহিউদ্দিন আহম্মেদকে গণসংবর্ধনার মাধ্যমে সিক্ত করেন। সিরাজদিখান উপজেলা  আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন চোকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও মুন্সীগঞ্জ জেরা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান,সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু বকর সিদ্দিক,সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আওলাদ হোসেন মৃধা । অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের ব্যানারে অসংখ্য মানুষকে ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা প্রদান করতে দেখা যায়।

সংবর্ধনা শেষে নবনির্বাচিত এমপি মহিউদ্দিন আহম্মেদ বলেন, জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং দেশের সংবিধানকে সমুন্নত রাখার জন্য দেশি-বিদেশি শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারি জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই ঐতিহাসিক নির্বাচনে দুই উপজেলার মানুষ সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন। এই জয় আমার নয়, এই জয় আমার এই দুই উপজেলাবাসীর।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.