× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ অপরিহার্য: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সিলেট ব্যুরো

২৭ জানুয়ারি ২০২৪, ১৯:২৫ পিএম

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ অপরিহার্য। সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে দেশের আর্থসামাজিক ও অবকাঠামোগত অগ্রযাত্রা বিশ্বের দরবারে তুলে ধরে দেশের উন্নয়নে অবদান রাখছেন। এজন্য সংবাদপত্র একটি দেশের চতুর্থ ভিত্তি হিসেবে পরিচিত।

শনিবার সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে সিলেট জেলা প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এসব বলেন।    

সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী, দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্ত, দৈনিক যুগান্তরের ব্যুরো চীফ সংগ্রাম সিংহ এবং দৈনিক যুগভেরীর ভারপ্রাপ্ত সম্পাদক অপূর্ব শর্মা প্রমুখ বক্তব্য প্রদান করেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সিলেটের মানুষের জীবনমান উন্নয়নে অত্যন্ত আন্তরিক। বর্তমানে ঢাকা-সিলেট চার লেন, সিলেট-তামাবিল ছয় লেনসহ অসংখ্য উন্নয়ন কাজ চলমান রয়েছে। এ কাজগুলো সমাপ্ত হলে সিলেটের যোগাযোগ ব্যবস্থা আরো উন্নত হবে; সারা দেশের সাথে সিলেটের যোগাযোগ ও ব্যবসা বাণিজ্য বৃদ্ধি পাবে। 

নিজের সর্বোচ্চ দিয়ে জনগণের সেবা করতে চাই উল্লেখ করে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী বলেন, প্রবাসীরা যাতে সকল ধরনের সুযোগ-সুবিধা পায় সে লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রবাসীদের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই তাদের দক্ষ জনশক্তিতে রূপান্তর করতে হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.