× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে অন্তঃসত্ত্বা ধর্ষণ মামলায় প্রধান আসামি গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০২৪, ১৪:১২ পিএম

লক্ষ্মীপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূ (২০) ধর্ষণ মামলার প্রধান আসামি রামগতি উপজেলার শ্রমিক লীগের সদস্য সচিব মো. জোবায়ের হোসেনকে (৩৭) গ্রেফতার করছে র‌্যাব।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে নোয়াখালী র‌্যাব-১১ (সিপিসি) স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানানো হয়।

এর আগে সোমবার রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুন কটিয়া কালিগঞ্জ এলাকা থেকে ধর্ষণ মামলার আসামি জোবায়ের হোসেনকে র‌্যাব-১০ ও র‌্যাব-১১ যৌথভাবে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

র‌্যাব-১১ পক্ষ থেকে জানানো হয়, ২৪ জানুয়ারি বিকেলে (ক্ষতিগ্রস্ত) অন্তঃসত্ত্বা নারী তার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে পায়ে হেঁটে যাচ্ছিলেন। রামগতি উপজেলার চর সেকান্দর সুফিরহাট টুবাংলাবাজার পাকা রাস্তা সংলগ্ন মৌলভী বাড়ির সামনে পৌঁছলে আসামি জোবায়ের হোসেন ও তার অপর এক সহযোগী জোরপূর্বক ওই নারীকে একটি অফিসের ভেতর নিয়ে ধর্ষণ করে।

২৮ জানুয়ারি (ক্ষতিগ্রস্ত) অন্তঃসত্ত্বা গৃহবধূর মা বিবি হাজেরা রামগতি থানায় শ্রমিক লীগ নেতা জোবায়ের হোসেনেসহ দু’জনের নাম উল্লেখ একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পরপর আসামিদের গ্রেফতারে নামেন র‌্যাব-১১ সদস্যরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.