× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নালিতাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের সাথে ওসির মতবিনিময়

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা

৩১ জানুয়ারি ২০২৪, ১৭:৩৭ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করলেন নালিতাবাড়ী থানা অফিসার ইনচার্জ মুক্তিযোদ্ধার সন্তান মোঃ মনিরুল আলম ভূঁইয়া।

বুধবার(৩১ জানুয়ারি) সকালে নালিতাবাড়ী পৌর শহরের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় অনুষ্ঠানে শুরুতেই উভয় পক্ষে ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।

ওসি মনিরুল আলম ভূইয়া বক্তব্যে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে এসেছি। মুক্তিযুদ্ধ না হলে আমি আজ এই অবস্থানে আসতে পারতাম না। তাই মুক্তিযুদ্ধের যোদ্ধা হিসেবে আপনাদের নিকট আমি চির কৃতজ্ঞ। এবং আপনাদের নিকট সব সময় আমি সহযোগিতা চাই। 

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান মুকুল,আবুল হাসেম,ফজলুল হক,আব্দুস সামাদ,ক্ষুদিরাম পাল সহ উপজেলার ৬০ জনের মতো মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

মতবিনিময়ে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল বলেন, একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে নালিতাবাড়ী থানার ওসি যে ভালোবাসা ও সম্মান আমাদের আজ দিয়েছেন এতে আমরা আনন্দিত। আমরা সব সময় তাকে সার্বিক সহযোগীতা করবো এবং পাশাপাশি তার সার্বিক সফলতা কামনা করছি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.