× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরিশালে ইসলামী আন্দোলনের বিক্ষোভ-সমাবেশ

বরিশাল ব্যুরো

৩১ জানুয়ারি ২০২৪, ১৭:৪৯ পিএম

একতরফা প্রহসনের নির্বাচন বাতিল, বিতর্কিত শিক্ষাকারিকুলাম পরিবর্তন ও ট্রান্সজেন্ডারকে প্রমোট করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখা। 

বুধবার (৩১ জানুয়ারি) নগরীর সদর রোডে তারা এ সমাবেশ করে।

আলহাজ সৈয়দ মাওলানা মো. নাসির আহমেদ কাউসারের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তরা বলেন,বর্তমান শেখ হাসিনার ডামি নির্বাচনকে আমেরিকা সহ ইউরোপিয়ার ইউনিয়নগুলো সমর্থন না দেওয়ার কারনে তাদেরকে খুশি করার জন্য এই নীতির মাধ্যমে বাংলাদেশে সমকামিতা ঢুকিয়েছে।

বক্তারা আরো বলেন, এই সমকামিতা এদেশের কোন ধর্মের লোকজন মেনে নেবে না। তারা আরো বলেন গত ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে লাল কার্ড দেখিয়েছে তাই সংসদকে বহাল রাখার জন্য সরকার দেশের মানুষকে ভিন্নখাতে প্রাবাহিত করার জন্য শিক্ষানীতির একটি ইস্যু তৈরী করেছে যাতে করে মানুষ আর নির্বাচন নিয়ে কোন ধরনের কথা না বলে।

শেখ হাসিনা এখন সেই ফেরাউনের মত নিজেকে খোদা মনে করে দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংশ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে ইসলামী আন্দোলন চরমোনাই পিস সাহেব তা কোনদিন সফল হতে দেবে না।

এসময় আরো বক্তব্য রাখেন মাওঃ আব্দুর রহমান,মাওঃ মোঃ আরিফুর রহমান,হাফেজ মাওঃ নাসির উদ্দিন নাঈম,মাওঃ মোঃ আজিজুল হক,মাওঃ মোঃ রেজাউল করীম,মাওঃ মুহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

সমাবেশ শেষে নগরীতে এক বিক্ষোভ মিছিল বের করে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এসে শেষ হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.