× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বীরের মতো উন্নয়নেও কাজ করার প্রতিশ্রুতি মাশরাফির

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০১ পিএম

বীরের মতো নড়াইলের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ও চ্যালেঞ্জ নিলেন হুইপ মাশরাফি বিন মোর্তজা। 

শনিবার (৩ ফেব্রুয়ারি) নড়াইলের লোহাগড়া উপজেলা মিলনায়তনে উপজেলার সকল সরকারি কর্মকর্তা কর্মচারীদের নিয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নড়াইল-২আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ দলীয় হুইপ মাশরাফি বিন মোর্ত্তজা।  

এসময় তিনি বলেন, নির্বাচনের আগে জনগণের কাছে আমার প্রতিশ্রুতি ছিল ৭ তারিখ পর্যন্ত আপনারা আমার দায়িত্ব নেবেন, ৮ তারিখ থেকে আমি আপনাদের দায়িত্ব নেব। জনগণ আমার কথা রেখেছেন, সঙ্গে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে আমাকে সংসদের হুইপ মনোনীত করেছেন। এ জন্য এবারে আমার চ্যালেঞ্জ হলো এলাকার উন্নয়নে সর্বোচ্চটুকু দিয়ে কাজ করা ও জনগণের পাশে থাকা।

তিনি আরও বলেন, লোহাগড়া পৌরসভায় ড্রেনেজ ব্যবস্থা নাজুক। বর্জ্য নিষ্কাশনের জন্য স্থায়ী ব্যবস্থা গ্রহণ এবং শহরের রাস্তাঘাট, হাটবাজার, নাগরিক সেবা নিশ্চিত করা জরুরি। সকল কাজ একসঙ্গে করা সম্ভব নয়, এ জন্য ধাপেধাপে উল্লেখিত কাজগুলো সফলভাবে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের  নির্দেশনা প্রদান করেন এবং এসব উন্নয়নমূলক কাজের সহযোগিতা করার আশ্বাস দেন। 

উপজেলা প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন, আইন-শৃঙ্খলার অবনতি যেন না হয় সেদিকে পুলিশ প্রশাসন সহ স্থানীয় জনপ্রতিনিধিদের কঠোর ভূমিকা নিতে হবে যার যার ক্ষেত্রে স্ব-স্ব দায়িত্ব পালন করতে হবে। কাজের ক্ষেত্রে কোন প্রকার গাফিলতি যেন না হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.