× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঢাকা-দোহার সড়কে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রী নিহত

মুন্সীগঞ্জ ও শ্রীনগর প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৬ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে ট্রাকের ধাক্কায় ছিটকে মোটরসাইকেলের পেছনে থাকা কলেজছাত্রী স্বর্ণা আক্তারের (১৭) মুত্য হয়েছে। এসময় মরদেহ রেখেই পালিয়ে গেছে মোটরসাইকেল চালক। ধরা যায়নি ঘাতক ট্রাকটি। 

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও আইডিয়াল স্কুলের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত স্বর্ণা ঢাকা জেলার দোহার উপজেলার মাকসেদপুর গ্রামের সেকেন্দার খালাসির মেয়ে বলে জানা গেছে। সে দোহার পদ্মা সরকারি কলেজের দ্বাদশ মানবিক বিভাগের ছাত্রী। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-দোহার সড়কের দোহারগামী রাস্তায় অজ্ঞাত যুবকের মোটরসাইকেল করে বালাসুর বাজার থেকে আল-আমিন বাজারের দিকে যাওয়ার পথে একটি দ্রুত গতির ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে কলেজ ছাত্রী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এতে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে তার মুত্যু হয়। দুর্ঘটনার পরে স্বর্ণাকে বহন করা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় চালক।

ঘাতক ট্রাকটিকেও আটক করতে পারেনি পুলিশ। বিষয়টি নিশ্চিত করে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ পুলিশ হেফাজতে থানায় রাখা হয়েছে। নিহত ছাত্রীর স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে। মোটরসাইকেল চালক ও ট্রাকটিকে সনাক্তের চেষ্টা চলছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.