× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগড়ে বিভিন্ন ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৯ পিএম । আপডেটঃ ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২০ পিএম

                                                                                       খেলাধুলায় আসক্তি,কমে যায় বিভক্তি। খেলাধুলায় আসক্তি দূর হয় মাদকাসক্তি" এ প্রতিপাদ্য কে সামনে রেখে জাতি গঠনে মানসম্মত শিক্ষার পাশাপাশি তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব বিবেচনা করে খাগড়াছড়ির রামগড়ের বিভিন্ন ৭টি ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা টেনিস মাঠে  উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিস, মমতা আফরিন উপস্থিত থেকে উপজেলার ৭টি স্পোর্টিং ক্লাবের জন্য ফুটবল,ক্রিকেট ব্যাট, টেনিস বল, স্ট্যাম্প, কিপিং গ্লাভস, গোলকিপার গ্লাস,জার্সি, ব্যাডমিন্টন র‍্যাকেট,ফেদার,নেট বিতরণ করা হয়।

ক্রীড়া সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিস, মমতা আফরিন বলেন, জাতি গঠনে মানসম্মত শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চা গুরুত্ব অপরিসীম।

এ সময় আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস,সহকারী প্রোগ্রামার  আইসিটি কর্মকর্তা রেহান উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রাশেদ চৌধুরী, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা আবুল কালাম সহ অন্যান্য কর্মকর্তা, ক্লাবের সভাপতি- সম্পাদক ও সাংবাদিকবৃন্দ। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.