× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নরসিংদীতে লুণ্ঠিত মালামাল উদ্ধার, গ্রেফতার ৭

নরসিংদী প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৫ পিএম

নরসিংদীর শিবপুরে ডাকাতি মামলার সাত আসামীকে একটি পাইপগান ও চার রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় লুণ্ঠিত টাকার মধ্যে ৫ লাখ ২৩ হাজার টাকা ও ১৭ দশমিক ৫২ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এর আগে, রোববার নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডাকাতিতে জড়িত ছয় জন ও লুট করা মাল কেনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতাররা হলেন, নরসিংদীর রায়পুরা থানার বটতলি খামারপাড়া এলাকার শেখ ফরিদ (৩৫), শিবপুর থানার নৌকাঘাটা এলাকার আবুল কাশেম (৪২), নরসিংদী সদর থানার চস্পকনগর এলাকার নূরুল ইসলাম (২৯), রায়পুরা থানার দড়িবালুয়াকান্দি এলাকার মোক্তার হোসেন (৪৪), চর-আড়ালিয়া এলাকার আল আমিন (২৯) ও নরসিংদী সদর থানার বকশালীপুরা এলাকার রাজিব (২২)। এ ছাড়া লুণ্ঠিত মালামাল ক্রয়ের দায়ে গ্রেপ্তার করা হয় পলাশ থানার ভাটপাড়াদিঘির পাড় এলাকার শিপন চন্দ্র সূত্রধর।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, গত ২৬ জানুয়ারি দিবাগত রাতে শিবপুর থানাধীন যশোর বাজার ইউনিয়নের দেবালেরটেক এলাকার হাজী মো. মেজবাহ উদ্দিন মেজুর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ১০ থেকে ১২ জনের ডাকাত দলটি টিনশেড ঘরের বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এ সময় সাত জন ডাকাত রুমে প্রবেশ করে গৃহকর্তার স্ত্রীকে ছুরি ও পাইপগান ধরে জিম্মি করে আলমারির তালা ভেঙে ১৯ লাখ লুট করে। এ ছাড়াও শরীরে থাকা স্বর্ণের গয়না ছাড়াও আলমারিতে রক্ষিত ১৭ লাখ ৩৪ হাজার টাকা মূল্যের প্রায় ১৬ ভরি স্বর্ণালংকারসহ একটি বাটন মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতরা নগদ টাকাসহ মোট ৫৩ লাখ ৩৬ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় ভুক্তভোগী শিবপুর থানায় মামলা করেন।

এসপি আরও বলেন, ‘মামলা দায়েরের পরে আমিসহ জেলা পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন এবং ডিবি পুলিশ তদন্ত শুরু করে। ডাকাতির সময় লুণ্ঠিত মালামাল ক্রয়কারী শিপন চন্দ্র সূত্রধকে গ্রেপ্তারসহ তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি প্রাইভেটকার, নগদ অর্থ, ডাকাতির কাজে ব্যবহৃত একটি পাইপগান ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে এর আগেও ডাকাতিসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। জড়িত অন্য আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং গ্রেফতারদের আদালতে পাঠানো হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.