× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে মাদরাসাছাত্রকে পিটিয়ে আহত, শিক্ষক গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৭ পিএম

মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া আদর্শ এতিমখানা ও হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী আবির মৃধাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগে শিক্ষক মুক্তারুজ্জামান ফকিরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ওই শিক্ষক গ্রেফতার করা এবং এ ঘটনায় ডাসার থানায় মামলা দায়ের করা হয়। এর আগে রবিবার দুপুরে বেত দিয়ে পিটিয়ে আহত করে ওই শিক্ষক।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ জানান, রবিবার বেলা ১১টার দিকে মাদরাসায় ছোট দুই শিক্ষার্থী ঝগড়া বিবাদ করলে শিক্ষার্থী আবির মৃধা তাদেরকে ঝগড়া করতে নিষেধ করেন। এসময় তাদেরকে থামাতে না পেরে এক পর্যায়ে মাদরাসার দোতলায় চলে যান আবির। কিছু সময় পর মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুক্তারুজ্জামান উপস্থিত হয়ে শিক্ষার্থী আবির মৃধাকে কিছু বলার সুযোগ না দিয়ে বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এক পর্যায়ে আবির জ্ঞান হারিয়ে ফেললে ওই শিক্ষক নিজ রুমে চলে যান। পরে কৌশলে আবির বিকেলে তার বাড়ীতে চলে আসে। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আবির চিকিৎসাধীন।

এ ঘটনায় আহতের বাবা জামাল মৃধাসহ বেশ কয়েকজন মাদরাসায় গেলে তাদেরকেও মারধর করেন। পরে ডাসার থানায় একটি অভিযোগ করলে অভিযুক্ত শিক্ষককে আটক করেন পুলিশ। পরে তাকে গ্রেফতার দেখানো হয়। এ ঘটনার বিচার দাবি করেছেন আহতের পরিবার।

এ বিষয়ে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শফিকুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে মামলা হয়েছে এবং আসামিকে কোর্টে পাঠানো হয়েছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.