× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক

সিলেট ব্যুরো

০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৬ পিএম

সিলেটের জৈন্তাপুরে ৫ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রী তার নিজ শিক্ষক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই মাদ্রাসা থেকে মাসউদ আজহার নামে এক শিক্ষককে আটক করেছে জৈন্তাপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মাসউদ আজহার উপজেলার দরবস্ত এলাকার চাক্তা গ্রামের রাওজাতুল ইসলাম চাক্তা নামে একটি মাদ্রাসা পরিচালনা করেন। গত বৃহস্পতিবার তার মাদ্রাসায় চলতি বছরে নতুন ভর্তি হওয়া এক শিশু শিক্ষার্থীকে সকালে একা পেয়ে কৌশলে তার কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরের দিন শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হলে সে তার মাকে বিষয়টি অবগত করে। পরে শিশুর মা তার প্রবাসী স্বামীকে বিষয়টি জানান।

এদিকে ৪ ফেব্রুয়ারি রোববার সকাল ১০টায় ভিকটিম ওই শিশুটিকে নিয়ে তার মা জৈন্তাপুর থানায় আসেন। ভিকটিম ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষক মাসুদ আজহারকে পুলিশ গ্রেপ্তার করে।

সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক সাহিদ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স চাক্তাগ্রাম এলাকায় অভিযান চালিয়ে মাসউদ আযহারকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম (পিপিএম) বলেন, ২০২৩ সালে এই রকম অভিযোগে তাকে আটক করা হয়। ভিকটিম ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম ওই শিশুকে সিওমেক ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.