× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাটিবোঝাই নিজ ট্রাকের চাপায় ইটভাটা ব্যবসায়ীর মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৪ পিএম

শরীয়তপুরে মাটিবোঝাই ট্রাকের চাপায় রিটন কুমার সাহা নামে এক ইটভাটা ব্যবসায়ী প্রাণ হারিয়েছেন। 

রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে শরীয়তপুর সদর উপজেলার মনোহর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিটন কুমার সাহা (৫০) সদর উপজেলার দক্ষিণ মধ্যপাড়া এলাকার মৃত গৌরাঙ্গ সাহার ছেলে। এলআরবি ও আরবিএম নামে দুইটি ব্রিকসের মালিক ও শরীয়তপুরের ইটভাটা মালিক সমিতির অর্থ বিষয়ক সম্পাদক ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে পণ্ডিত বাজারের এলআরবি ব্রিকস থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে রওনা করছিলেন রিটন কুমার সাহা। ভাটা থেকে কিছুদূর এগোনোর পর অপরদিক থেকে আসা তারই ইটভাটার কাজে ব্যবহৃত একটি মাটিবোঝাই ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন রিটন সাহা। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা মাদবর বলেন, জানতে পেরেছি ট্রাকের চাপায় রিটন কুমার সাহা গুরুতর আহত হয়েছেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

শরীয়তপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আমির হোসেন শিকদার বলেন, রিটন সাহা ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর দুই ছেলে স্কুলে পড়ালেখা করে। আজ সোমবার সকালে মনোহর বাজার পৌর শ্মশানে তাঁর মৃতদেহের সৎকার করা হয়।

সদর উপজেলার পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ট্রাকচাপায় ইটভাটার এক মালিক মারা গেছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা করা হয়নি। নিহত ব্যক্তির পরিবার মামলা করলে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.