× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কাঠালিয়ায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নারীসহ আহত ৩

ঝালকাঠি প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৬ পিএম

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার সৈয়দপুর কচুয়া গ্রামের দুই প্রবাসীর বাড়িতে দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতের হামলায় এক নারীসহ তিনজন আহত হয়েছেন। ডাকাতরা ১৯ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সোমবার দিনগত রাত দেড়টায় উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সৈয়দপুর কচুয়া গ্রামের সৌদি প্রবাসী শামীম ঘরামী ও কুয়েত প্রবাসী মশিউর রহমান ঘরামীর ঘরে এ দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়। 

১২/১৩ জনের মুখোশধারী এক দল ডাকাত জানালার গ্রিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময়ে তাদের হাতে বন্দুক, পিস্তলসহ দেশীয় অস্ত্র সস্ত্র ছিল।অস্ত্রের ভয় দেখিয়ে ঘরে থাকা লোকজনদের হাত পা বেধে এলোপাতারি মারপিট করে ডাকাতরা। 

ডাকাতের মারপিটে মনির হোসেন ঘরামী (৫০), সৌদি প্রবাসী শামীমের স্ত্রী নাছরিন বেগম (৩৫), পিতা মো. আবুল হোসেন ঘরামী (৭০) আহত হন। ডাকাতরা নগদ ২ লক্ষ তিন হাজার টাকা, স্বর্ণ অলঙ্কার ও মূল্যবান মালামালসহ ১৯ লক্ষ টাকার মালামাল৷ লুট করে নিয়ে যায়। খরব পেয়ে কাঠালিয়া থানার পুলিশের একটি দল রাতেই ঘটনাস্থান পরিদর্শন করেন। 

কাঠালিয়া থানার ওসি তদন্ত সমির কুমার দাস জানান, ডাকাতির ঘটনা শুনে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ডাকাতরা মুখোশ পরা ছিলো। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.