× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে দুই পা ভেঙে ফেলার ঘটনায় গ্রেফতার ৭

মাদারীপুর প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১২ পিএম

মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ী হোসেন সরদার (৬০) কে পিটিয়ে দুই পা ভেঙে ফেলার ঘটনায় প্রধান আসামী সাইফুল সরদার সহ ৭ জন কে ঢাকার ডেমরা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত পহেলা ফেব্রুয়ারী দুপুরে মাদারীপুর সদরের খোয়াজপুর টেকেরহাট বাজারে তাঁকে পিটিয়ে দুই পা ভেঙে ফেলা হয়।

এরা হলেন ঐ এলাকার মৃত আজিবর সরদারের ছেলে সাইফুল সরদার (২৬), আতাউর সরদার আতাবুর সরদার (২৮) ‍ও অলিল সরদার (৩০), সদরের চরখোয়াজপুর এলাকার মান্নান সরদারের ছেলে তুরান সরদার (৩৬) ও মৃত সালাম হাওলাদারের ছেলে আপেল হাওলাদার (১৯) এবং মহিষেরচর এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে রাশেদ হাওলাদার (৩৬) এছাড়া কালকিনির দাদপুর এলাকার সেকান্দার ওরফে সেকু সরদারের ছেলে মানিক সরদার (২৫)।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ কামরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান গত বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট বাজারে এক ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙে ফেলা হয়। এই ঘটনায় ২ ফেব্রুয়ারী মাদারীপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামাসহ ১৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। মাদারীপুর সদর থানার মামলা নং- ০৪। মামলা তথ্যমতে আজ জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস দল মাদারীপুর সদর থানা পুলিশের সমন্বয়ে ঢাকা জেলার ডেমরা থানাধীন মিরপাড়া এলাকা হতে অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামীদের গ্রেফতার করা হয়। এ পযর্ন্ত ১০ জন কে গ্রেফতার করা হয়েছে। প্রধান সাইফুল সরদারের নামে ৮টি মামলা রয়েছে। অন্য আসামীদের ধরতে পুলিশ কাজ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার ভাষ্কর সাহা, সহকারী পুলিশ সুপার মো. আলাউল হাসান, সদর থানার ওসি এএইচএম সালাউদ্দিন, জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক এস এ এম ফরহাদ রাহী মীর ও তস্ময় মন্ডল।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.