× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ

মাদারীপুর প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৫ পিএম

মাদারীপুরে বালকদের আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে আছমত আলী খান স্টেডিয়াম মাঠে এই পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সকালে আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক উপ সচিব মো. নজরুল ইসলাম।

বালকদের আন্তঃউপজেলা ভলিবল প্রতিযোগিতায় আন্তঃস্কুল, মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রতিটি উপজেলার চ্যাম্পিয়ন ও রানার আপ দল সহ ৬টি প্রতিষ্ঠানের প্রায় ৬০ জন বালক অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় মাদারীপুর সদর উপজেলার দুর্গাবর্দী হাট দাখিল মাদ্রাসা ২৫-২১ ও ২৫-২৩ পয়েন্টে কালকিনির ক্রোকিরচর উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে।

জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, জেলা শিক্ষা অফিসার মোঃ হাবিব উল্লাহ খান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম কবির, সাধারণ সম্পাদক ত্রিনাথ দাস, বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ফুটবল প্রশিক্ষক মো: আফজাল হোসেন মানিক, জেলা দলের প্রশিক্ষক মো: আশরাফুল সহ প্রশিক্ষণার্থীরা।

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক উপ সচিব মো. নজরুল ইসলাম বলেন, বালকদের শারীরিক ও মানসিক বিকাশ সাধনের জন্য পড়াশোনার পাশাপাশি ক্রীড়াচর্চা অব্যহত রাখতে হবে। এর ফলে তারা সুনাগরিক সহ ভালো মানুষ হয়ে সমাজ ও দেশের মঙ্গলার্থে নিয়োজিত থাকতে পারবে।

জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র বলেন, ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় মাদারীপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রসার, ক্রীড়া প্রতিভার বিকাশ ও অন্বেষণ কার্যক্রমকে বেগবান করা সহ নতুন খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে এ উদ্যোগ নেয়া হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.