× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোপালগঞ্জে সওজ প্রকৌশলীদের সভা ও সংবর্ধনা

গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৬ পিএম

গোপালগঞ্জ সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির মাসিক সভা ও পদোন্নতিপ্রাপ্ত সহকারী প্রকৌশলীগণদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপালগঞ্জ সড়ক ও জনপথ জোন অফিসের সভাকক্ষে সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির আয়োজনে এ অনুষ্ঠান হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (সওজ ডিপ্রস)’র ‌কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য-১ মো. মিজানুর রহমান পাটোয়ারী।

সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির (সওজ ডিপ্রস) নির্বাহী কমিটির সহ-সভাপতি (গোপালগঞ্জ অঞ্চল) ডিপ্লোমা প্রকৌশলী শিশির কুমার বড়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আইডিইবি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি বি.এম ইছানুল কবির, সওজ ডিপ্রস কেনিক -এর সহ-সভাপতি (ঢাকা অঞ্চল) মোঃ বদিউজ্জামান মিঞা, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইখতিয়ার মাহমুদ, উপ-বিভাগীয় প্রকৌশলী, সওজ, ফেরী উপ-বিভাগ ফরিদপুর, মির্জা নুরুল কবির। 

পরে সওজ গোপালগঞ্জ সড়ক সার্কেলের সহকারী প্রকৌশলী (চঃ দাঃ) ও আইডিইবি গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবদুল হালিম খানকে এবং ঝিনাইদহ- যশোর মহাসড়ক (এন-৭) এর সহকারী প্রকৌশলী (চঃ দাঃ) মোঃ কামরুজ্জামানকে উপসহকারী প্রকৌশলী থেকে সহকারী প্রকৌশলী পদে পদোন্নতিপ্রাপ্ত হওয়ায় আমন্ত্রিত অতিথিগণ তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.