× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেহেরপুরে সাংবাদিক রাশেদ লাঞ্ছিত

মেহেরপুর প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৯ পিএম

মেহেরপুরে দুর্ঘটনার ফুটেজ সংগ্রহ করতে গিয়ে চ্যানেল-২৪ এর স্টাফ রিপোর্টার রাশেদুজ্জামান রাশেদ দুর্বত্তদের হাতে লাঞ্ছিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি মউকের সামনে এ ঘটনা ঘটেছে। 

স্থানীয়রা জানান মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি মউকের সামনে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের মৃত আসেদ আলীর ছেলে হুরমুত আলী মারা যায়। সেই ঘটনার ফুটেজ সংগ্রহ করছিলো সাংবাদিক রাশেদ। সেই 

সময় আমঝুপি স্থানীয় কিছু লোকজন মউকের অফিস ভাঙচুর করতে গেলে রাশেদ সেই ফুটেজ সংগ্রহ করে। তখন স্থানীয় লোকজন রাশেদের উপড় চড়াও হয় । ঠেকাতে গেলে দৈনিক জবাবদিহি পত্রিকার মেহেরপুর প্রতিনিধি সাংবাদিক পাভেল কে লাঞ্চিত করে। পরে মেহেরপুর সদর থানার পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে সাংবাদিকদের উদ্ধার করে। এ ঘটনায় আমঝুপি গ্রামের আবু লাইস ও জিয়া নামের দুইজনকে আটক করেছে পুলিশ ।

মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু বলেন,  দুর্ঘটনার পর তারা যে অপকর্ম করেছে সেটি ঢাকার জন্য জেনে বুঝে সাংবাদিকদের উপর হামলা করেছে । সন্ধ্যার মধ্যে দোষিদের আটক করে আইনের মধ্যে না আনলে আমরা কর্মসুচি গ্রহন করবো। 

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান বলেন, এখানে সিসি ফুটেজ আছে, আপনাদের কাছেও ভিডিও ফুটেজ আছে। আমরা সবকিছু বিশ্লেষণ করে ব্যবস্থা গ্রহণ করবো।







Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.