× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে শীতকালীন ক্রীড়ার সমাপনী ও পুরস্কার বিতরণ

শফিকুল আলম ইমন, রাজশাহী

১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৫ পিএম

রাজশাহীতে ৫২তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২৪ জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রাজশাহী সরকারি শারিরীক শিক্ষা কলেজ মাঠে ‘খেলাধুলায় স্মার্ট দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ স্লোগানে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক মো. আনিসুর রহমান ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর চেয়ারম্যান প্রফেসর ড. মো: অলীউল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ুন কবির।

ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক ড. মুহম্মদ মনিরুল হক।

এসময় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা শিক্ষা অধিদপ্তর রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরী, ৫২ তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২৪ জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার সাংগঠনিক সদস্য সচিব ও রাজশাহী শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মহা: জিয়াউল হক, শিক্ষা বোর্ডের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মুঞ্জুর রহমান খান, জনসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আকতার নাইস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, দেশের খেলাধুলার ইতিহাসে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ঐতিহ্যমণ্ডিত। অংশগ্রহণকারীর দিক থেকেও এটি দেশের সর্ববৃহৎ জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা। বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের শারীরিক শিক্ষা বিভাগের সার্বিক তত্ত্বাবধানে প্রতি বছর দেশব্যাপী শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দেশের সকল স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও ছাত্রীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 

১১ জানুয়ারি থেকে দেশব্যাপী শুরু হয়েছিল ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা এবং ১২ ফেব্রুয়ারি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.