× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরের সংসদ সদস্য পিংকুকে সংবর্ধনা

লক্ষ্মীপুর প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩০ পিএম

লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকুকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। 

গতকাল সোমবার রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনা দেয়া হয়। এর আগে ফিতা কেটে প্রেসক্লাব ভবনের উদ্বোধন করেন, সংসদ সদস্য মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু। 

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় বিভিন্ন রাজনৈতিক, সুশীল সমাজ, বাজার কমিটি ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা সংসদ সদস্য পিংকুকে ফুলেল শুভেচ্ছা দেন।

এসময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুর নুর, যুগ্ম সাধারণ সম্পাদক  সোহেল মাহমুদ মিলন, কোষাধ্যক্ষ মো: আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন দিপু, দপ্তর সম্পাদক  মো: ইমরান হোসেন, কার্যনির্বাহী সদস্য অহিদ মিয়া, ক্রীড়া সম্পাদক মনির হোসেন, সাংবাদিক ইব্রাহিম খলিল মঞ্জু, দৈনিক সংবাদ সারাবেলা জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজু, ও দৈনিক শেয়ার বিজ ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি জুনায়েদ আহম্মেদ, সময় টিভি’র ক্যামেরাপার্সন কনক ক্বারী, সাংবাদিক হাসান ও সাংবাদিক তানভীর আহাম্মেদ রিমন উপস্থিত ছিলেন। 

এদিকে প্রধান অতিথি লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু আয়োজক ও নাগরিকদের দীর্ঘদিনের নানা সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.