× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে ৪ মণ গাঁজাসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৯ পিএম

সিরাজগঞ্জের হাটিকুমরুলের এলাকার বগুড়া নগরবাড়ী মহাসড়কে অভিনব কায়দায় ট্রাকে পাচারকালে ৪ মণ (১৬০ কেজি) গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর রাতে সলঙ্গা  থানাধীন হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, লালমনিরহাট জেলার বাড়াইপাড়া (কালিবাড়ি) গ্রামের মৃত কালু শেখের ছেলে আতিকুল ইসলাম (৪০), নারায়নগঞ্জ জেলার টানবাজার রেলীবাগান গ্রামের মো. আক্কাস মিয়ার ছেলে অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জের ঘোড়াচরা গ্রামের ফজল শেখের ছেলে নাজমুল শেখ (২৬) ও কামারখন্দের কর্ণসুতী গ্রামের মৃত মাজেম আলী শেখের ছেল আঃ লতিফ শেখ (৫১)।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দিন বলেন,তথ্য ও প্রযুক্তির মাধ্যমে হাটিকুরুল গোলচত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারীকে আটক করা হয়েছে। উদ্ধার করা ১৬০ কেজি গাঁজার বাজার মুল্য ৫০ হাজার টাকা কেজি হিসেবে ৮০ লক্ষ টাকা। 

তিনি আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন লোক চোক্ষুর আড়ালে জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। আটকৃত ১নং আসামী আতিকুল ইসলামের বিরুদ্ধে ৭টি মাদক মামলাসহ সর্বমোট ৮টি ও ৪ নং আসামী লতিফ শেখ (৫১) এর বিরুদ্ধে ২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। 

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শেষে আদালতে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.