× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরিদগঞ্জকে মডেল ও স্মার্ট উপজেলা করাই মূল লক্ষ্য: এমপি শফিকুর

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০১ পিএম

টানা দ্বিতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার সংর্বধিত হলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান। 

মঙ্গলবার (১৩ ফ্রেব্রুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক আদর্শ ডিগ্রি কলেজ মাঠে ডিগ্রি কলেজ ও ইউনিয়নের জনগণ এই সংবর্ধনা প্রদান করেন। 

গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ হরিপদ দাসের সভাপতিত্বে সংর্বধিত অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে মুহম্মদ শফিকুর রহমান বলেন, টানা দ্বিতীয় বার সংসদ সদস্য হিসেবে উপজেলাবাসী আমাকে নির্বাচিত করে তাদের ভালবাসায় আবদ্ধ করে ফেলেছে। আমি জনগণের সেবাকে এবাদত হিসেবে নিয়ে কাজ করছি। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমার লক্ষ্য একটাই ফরিদগঞ্জ উপজেলাকে মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করা। 

আমি একদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হওয়ার পর করোনা মহামারির কারণে উন্নয়ন ব্যাহত হয়েছে। আপনারা সকলে মিলে আবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাকে আবারো নির্বাচিত করেছেন। আমি এইবার আপনাদের সকলের সহযোগিতা নিয়ে পুন্যোদমে কাজ করবো। বিশেষ করে ফরিদগঞ্জ উপজেলার পূর্ব অঞ্চলকে আধুনিক এলাকা রুপান্তরিত করবো। গল্লাক আদর্শ ডিগ্রি কলেজকে আমি বঙ্গমাতার নামে প্রতিষ্ঠিত করতে চাই। কারণ এই অঞ্চলে নারী শিক্ষার প্রসারে কলেজটি অবদান রাখছে। 

তিনি আরো বলেন, আপনারা জানেন জননেত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে দেশকে পৃথিবীর মধ্যে আধুনিক দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছেন। সেজন্য আমাদের শিক্ষার্থীদের আগামীর শেখ হাসিনা হিসেবে নিজেদের তৈরি করতে হবে। তাদেরকে সৎ, আদর্শবান, কর্মঠ এবং দেশপ্রেমিক হতে হবে। এদেশকে জাতির পিতার সোনার বাংলা হিসেবে গড়তে সকলের অবদান রাখতে হবে।

আওয়ামীলীগ নেতা আ: সাত্তার পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ'লীগের  ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ভূঁইয়া, শিল্পপতি মো. ফয়েজ আহম্মেদ মোল্লা, গুপ্টি পূর্ব ইউনিয়ন আ'লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী,  উপজেলা আ’লীগের সহসভাপতি অ্যাড. মোহাম্মদ আলী মজুমদার, গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ খোরশেদ আলম চৌধুরী, গল্লাক কলেজ ছাত্রলীগের সভাপতি নুরে আলম লিমন।

এ সময় উপস্থিত ছিলেন, আ'লীগ নেতা জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা বেনজির আহাম্মেদ সুমন, উপজেলা যুবলীগের  আহবায়ক আবু সুফিয়ান শাহীন, গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম শেখ, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজ, রূপসা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. শরীফ হোসেন খান, সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা শরাফত উল্লাহ, গুপ্টি পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মিজান ভদ্র, আ’লীগ নেতা জাহাঙ্গীর পলোয়ান, আনোয়ার হোসেন খোকন আখন্দ, এস.এম টেলু পাটওয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল আমিন পাটওয়ারী, সদস্য আনোয়ার হোসেন বিপ্লব, রাশেদ পাটওয়ারী প্রমুখ। 

এর আগে সংর্বধিত অতিথি ও বিশেষ অতিথিদের সংর্বধনা প্রধান করেন আয়োজকরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.