× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ার শেরপুরে ১৫০ বোতল বাংলা মদ জব্দ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৫ পিএম

বগুড়ার শেরপুর পৌরশহরের রামচন্দ্রপুরপাড়াস্থ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ১৫০ বোতল বাংলা মদ উদ্ধার করেছে। 

উপজেলা নির্বাহী অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমন জিহাদী এ আদালত পরিচানা করেন। এ সময় উপস্থিত ছিলেন শেরপুর থানার অফিসার ইনচার্জ মো.রেজাউল করিম রেজা ও অন্যান্য পুলিশ সদস্য।

জানা যায়, উপজেলার পৌর শহরের উপজেলা গেট সংলগ্ন রামচন্দ্রপুরপাড়াস্থ লালজি বাশফোঁড় এর বাড়িতে উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে বাড়ির বিভিন্ন প্রান্তে পুলিশ সদস্যগণ আইন অনুযায়ী তল্লাশি কার্যক্রম পরিচালনা করা হয়। ওই বাড়ীতে সেখানে বিভিন্ন সফট ড্রিংসের বোতলের মধ্যে বাংলা মদ পাওয়া যায়। সবগুলো বোতল মিলে প্রায় ১৫০ টি প্লাস্টিক বোতল উদ্ধার করেন শেরপুর থানা পুলিশ। বাংলা মদগুলো পেপসি, মোজো, সেভেন আপ, স্পিডসহ নানা ব্রান্ডের সফট ড্রিংসের বোতলে রাখা হয়েছিল। এ সময় মৃত লাল জি বাশফোঁড়ের ছেলে শ্রী হৃদয় বাশফোঁড় (২১) ও গোসাইপাড়া এলাকার সুদর্শন সরকারের ছেলে সুজয় সরকার (১৮) কে আটক করা হয়। তবে অভিযুক্তের মা তিলকী রানী বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়। ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব সুমন জিহাদী এ সময় অভিযুক্তকে দোষী সাব্যস্ত করে নয় মাসের কারাদন্ড ও দশ হাজার টাকা, অনাদায়ে আরো পনেরো দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) সুমন জিহাদী ও শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা জানান, মাদকের বিরুদ্ধে তাদের এ অভিযান অব্যহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.