× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাগেরহাটে আধিপত্য বিস্তারের সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ২০

বাগেরহাট প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৪ পিএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার মোল্লারকুল গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পান্না মোল্লা (৪০) নামে একজন নিহত হয়েছেন। 

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রায় দু’ঘণ্টা ধরে চলা স্থানীয় কাজী ও খাকি গ্রুপের মধ্যের সংঘর্ষে ছয় পুলিশ ও ২০ জনের অধিক আহত হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। 

সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে দুই গ্রুপ প্রধান লায়েক কাজী ও শাহাজান খাকীসহ ৪ জনকে আটক এবং মোল্লারকুল গ্রামের তৈয়াব মোল্লার ছেলে নিহত পান্না মোল্লার লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সদস্যসহ আহত অন্যন্যদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফের সংঘর্ষের আশংকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের কাজী ও খাকী গ্রুপের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে রবিবার সন্ধায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

তিনি আরো বলেন, প্রায় দু’ঘণ্টা ধরে চলা সংঘর্ষে বুকে গুলিবিদ্ধ হয়ে কাজী গ্রুপের পান্না মোল্লা ঘটনাস্থলেই নিহত হয়েছে। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে সংঘর্ষে জড়িত দুই গ্রুপ প্রধানসহ ৪ জনকে আটক করা হয়েছে। ৬ পুলিশ ছাড়াও ২০ ব্যক্তি আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.