× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফতুল্লায় বস্তাবন্দী লাশ উদ্ধার: প্রধান আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৫ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কুতুবপুর এলাকায় গত বছরের ৯ ডিসেম্বর হাত-পা বাধা অবস্থায় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় প্রধান আসামি সাব্বির গ্রেফতার হয়েছে।

সোমবার(১৯ ফেব্রুয়ারি) সকালে বাড়ি থেকে ঢাকার শ্যামপুর থানার জুরাইন এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সাব্বিরকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব-১১ এবং ১০‘র সিপিএসসি এর যৌথ অভিযানে আসামি সাব্বিরকে গ্রেফতার করা হয়।র‍্যাব-১১ এর অধিনায়ক ল্যাফটেনেন্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব জানায়,কদমতলী থানার জুরাইন শ্যামপুর ব্রীজ এলাকার আব্দুল করিমের ছেলে রানা(২৮) ও গ্রেফতার সাব্বির একই এলাকার বাসিন্দা।তারা টাকা নিয়ে দ্বন্ধের কারনে শত্রুতায় লিপ্ত হয়।সাব্বির ও তার ভাই সাজ্জাদ শত্রুতার কারনে রানাকে ডেকে নিজ বাড়ীতে নেয়।সেখানে ৫ ডিসেম্বর তাদের মধ্যে ঝগড়া হলে সুইচ গিয়ার চাকু দিয়ে আঘাতের মাধ্যমে রানাকে হত্যা করা হয়।

বাড়িতে এরপর লাশের হাত-পা বেঁধে কম্বল মুড়িয়ে বস্তায় ডুকিয়ে কক্ষে রাখে।পাশের জেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের মুন্সীবাগ এলাকায় ৯ ডিসেম্বর ভোরে লাশ ফেলে তারা ফিরে যায়।সেখান থেকে একই দিন ফতুল্লা থানা পুলিশ অজ্ঞাত হিসেবে লাশ উদ্ধার করে। থানায় ১০ ডিসেম্বর পুলিশ মামলা করে।পরে স্বজনরা লাশের পোশাক ও ছবি দেখে সনাক্ত করে।

আসামি সাব্বির গ্রেফতারের পর অভিযানিক দলের নিকট রানা হত্যার ঘটনা প্রকাশ ও দায় স্বীকার করে।সাব্বিরের বিরুদ্ধে কদমতলী থানায় একটি ছিনতাই মামলা চলমান রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.