× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কালকিনিতে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, আহত ১৫

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৯ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে ৫টি বসত বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ সময় মহিলাসহ ১৫ জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে।  এ বিষয় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের স্যানেটারী ব্যবসায়ী শিকবার হাওলাদারের সঙ্গে একই এলাকার নজরুল খার বাড়ির জমির সীমানা নিয়ে শত্রুতা চলে আসছে। এর জের ধরে নজরুল খার নেতৃত্বে দলবল নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে তারা রেজ্জাম আলী, আকফত হাওলাদার, আকমর হাওলাদার ও শিকবার হাওলাদারের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং হামলাকারীরা শিকবার হাওলাদার ঘর থেকে স্বর্ণলঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়ে যায়। এসময় তাদের বাধা দিলে হেলেনা বেগম (৪৫), সেনোয়ারা বেগম (৫০), পলী খানম (১৬), হাওয়া বেগম (৫০), সেলিনা (৪৮) নেছা হাওলাদার(৩৮), তৃনা খানম (৩০) ও শিকবার হাওলাদারসহ (৪৮) ১৫ জন আহত হয়। আহতদেরকে কালকিনি হাসপাতাল ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে ঘনাস্থলে পুলিশ মোতালন করা হয়েছে।

ভুক্তভোগী শিকবার হাওলাদার জানান, নজরুল খার নেতৃত্বে মিজানুর মেম্বার তার ভাড়াটে দলবল নিয়ে বিনা অপরাধে আমাদের বারি ঘরের উপর হামলা চালিয়েছে। আমাদের লোকজনকে আহত করা হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিয়েছে।

অভিযুক্ত নজরুল খা জানান, আমাকে এবং আমার লোকজনকে আগে মারধর করেছে শিকবারের লোকজন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মামুন হোসেন বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.