× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুরে লঞ্চ থেকে ৫০ মণ জাটকা জব্দ, আটক ৩

চাঁদপুর প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৯ পিএম

ভোলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এমভি ফারহান-৮ নামে যাত্রীবাহী লঞ্চ থেকে ২ হাজার কেজি (৫০ মণ) জাটকা জব্দ করেছে চাঁদপুর নৌ পুলিশ। একই সময় জাটকা পাচারে জড়িত ৩ ব্যাক্তিকে আটক করা হয়।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকা থেকে এসব জাটকা জব্দ করা হয়।

দুপুরে সদরের হানারচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট নৌ পুলিশ ফাঁড়িতে জব্দকৃত জাটকা নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. বেলায়েত সিকদার উপস্থিত থেকে এতিমখানা, অসহায়, গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করেন।

আটক ব্যাক্তিরা হলেন-ভোলা জেলার মনপুরা এলাকার মোঃ ফারুক (৪৭), মো. পারভেজ (২৪) ও মো. রিয়াদ (১৯)।

পুলিশ জানায়, সকালে সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের গুচ্ছগ্রামের পূর্ব পাশে মেঘনা নদীতে হরিণাঘাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে। এ সময় ভোলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এমভি ফারহান নামে লঞ্চ হতে দুই হাজার কেজি জাটকা জব্দ করা হয়। একই সময়ে জাটকার সঙ্গে থাকা তিন ব্যাক্তিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নৌ পুলিশ চাঁদপুরের অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, নৌ পুলিশ চাঁদপুর অঞ্চল কর্তৃক জাটকা নিধন প্রতিরোধে নিয়েমিত অভিযান পরিচালনা করা হচ্ছে। জাটকা নিধনকারীদের বিরুদ্ধে নৌ পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহণ করে আইনের আওতায় নিয়ে আসছে। নৌ পথের নিরাপত্তা নিশ্চিত করতে অভিযান অব্যাহত থাকবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.