× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এসএসসি পরীক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় যুবক গ্রেফতার

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৪ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় মাসুদ (২৪) নামে এক যুবককে গ্রেফতারর করেছে পুলিশ। 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হয়েছে। 

জানা যায়, গত রোববার দুপুরে করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নিকলী কেন্দ্র থেকে বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা শেষে অটোরিকশায় চরে বাড়ি ফেরার পথে লাহুন্দ গ্রামের মাসুদ মিয়া তার বাড়ির সামনে পরীক্ষার্থীকে জোরপূর্বক অটোরিকশা থেকে নামিয়ে শ্লীলতাহানী করে। এ সময় তার এবং অটোরিকশায় অন্য সহপাঠিদের চিৎকারে আশপাশের লোকজন এসে শিক্ষার্থীকে উদ্ধার করে। শিক্ষার্থী তার বাবাকে বিষয়টি অবহিত করলে তিনি কটিয়াদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় রাতেই লাহুন্দ গ্রামের সোনাম উদ্দিনের ছেলে মাসুদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

ভোক্তভূগী পরীক্ষার্থীর বাবা সুধীর চন্দ্র দাস বলেন, অভিযুক্ত মাসুদের পরিবার এলাকার প্রভাবশালী। এ ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভোগছি। সামনের পরীক্ষা গুলো কিভাবে দিবে এ নিয়েও শংকায় আছি। 

করগাঁও উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সরাফ উদ্দিন লস্কর পারভেজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দকে বিষয়টি অবহিত করা হয়েছে। তাছাড়া এ ব্যাপারে স্কুলে জরুরি মিটিং আহ্বান করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করে। অভিযুক্ত মাসুদকে গ্রেফতার করে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.